ফাস্ট লাভ লেটার

ফাস্ট লাভ লেটার

জীবনে প্রেম করেননি এমন মানুষ খুঁজে পাওয়া যায় না। পৃথিবীতে অনেক মানুষ আছে যারা মনে মনে ভালো বেসেছেন, মুখ ফুটে বলতে পারেন নি। তার পরেও এটাকে ভালো বাসা বলে। নিরব ভালো বাসা। অনেক সময় দেখা যায় অপরিচিত কোন মেয়ে কে ভালো লেগে যায় আর মনে মনে ভাবতে থাকেন কীভাবে তাকে পটানো যায়। যদি আপনার জানা না থাকে কীভাবে পটাবেন তাহলে আমাদের লেখা গুল পড়তে পারেন, আপনার উপকারে আসবে। অপরিচিত মেয়ে পটানোর মেসেজ


আজকাল, আপনি যদি এমন কোনও মেয়ের সাথে বন্ধুত্ব করতে চান যাকে আপনি জানেন না বা চেনেন না,তাহলে  প্রথমে আপনাকে সেই মেয়েটিকে বিভিন্ন উপায়ে প্রভাবিত করার চেষ্টা করতে হবে , কারণ এভাবেই আপনি তাকে জয় করতে পারেন। ইন্টারনেটের দৌলতে এখান সব ধরনের উপকারে মত ফেজবুক সহ অন্যান্য সোসাল মিডিয়া প্লাটফর্মে ছেলে মেয়েদের ডেটিং করার সুযোগ করে দিয়েছে। বর্তমানে বিশ্বে কম বেশি সকলেই সোসাল মিডিয়া ব্যবহার করে।
আমরা জানি অনেক সময় আমরা  আমাদের ভালো লাগার মানুষটিকে সাহসের অভাবে  নিজের মনের কথা বলতে  ব্যর্থতা হন। আপনি যদি আপনার ক্রাশকে সামনাসামনি বলতে না পারেন তবে আপনি ফেসবুক বা মেসেজের মাধ্যমে আপনার অনুভূতি প্রকাশ করতে পারেন।

মেয়ে পটানোর মেসেজ  2023

তাই বন্ধুরা, দেরি না করে এখান থেকে স্ট্রেঞ্জার গার্ল চ্যাটিং মেসেজ 2023-এর সেরা সংগ্রহটি দেখুন এবং এটি সেই ক্রাশের কাছে পাঠান। তাই সময় নষ্ট না করে নিচের তালিকা থেকে স্ট্যাটাসগুলো পড়ুন এবং আপনার সবচেয়ে পছন্দের বার্তাটি পাঠান।

অপরিচিত মেয়ে পটানোর মেসেজ

আপনার চোখ দুটো খুব মায়াবিনী-দেখলেই মনে হয় যে কেউ আপনার প্রেমে পড়ে যাবে।

১। আপনি – “আপনার বাড়ি কি পরির দেশে?”
তখন মেয়ে বলবে – “মানে?”
আপনি বলবেন – “সরি। আসলে আপনি পরির মতো সুন্দর তো তাই ভাবলাম আপনি পরির দেশ থেকে এসেছেন।” বেশ! কাজ শেষ এরপর দেখবেন মেয়েটি ঘন্টার পর ঘন্টা আপনার সাথে কথা বলে যাচ্ছে।

২। খুজে দেখ হ্রদয় মাঝে.,.,.,.,., আছি আমি স্বপ্নের সাঁজে। তোমার ওই চোখের তারায়,….,.,.,..,., হাজার স্বপ্ন এসে দাঁড়ায়। সুখের সে স্বপ্নের মাঝে সবসময় পাবে তুমি আমায় ।

৩। দেখো চাঁদের দিকে; কত যে কষ্ট তাঁর বুকে। কখনো কালো মেঘ ঢেকে যায়। কখনো সে জ্যোৎস্না হারায়। তবুও জ্যোৎস্না ছড়িয়ে সে হাসে। কারণ সে আকাশ কে ভালবাসে!

৪। আপনি – “একটা কথা বলতে পারি যদি না কিছু মনে করেন।”
মেয়ে – “হ্যাঁ বলুন।”

আপনি – “ভাববেন না যে আমি আপনাকে পটানোর চেষ্টা করেছি । সত্যি বলতে আপনি এতটা সুন্দর যে আপনাকে নিয়ে পেইন্টিং করলে সে বিশ্ব বাজারে লক্ষধিক ডলার এ বিক্রি হবে। কি বিশ্বাস করলেন না তো। সত্যি বলছি আপনি অপরূপ সুন্দর।
(তো এই কথা টি শুনলে কোন মেয়ে খুশি হবে না বলুন।)

৫। “আপনার দিকে বার বার তাকাচ্ছি প্লিজ কিছু মনে করবেন না। আসলে আপনাকে দেখার পর থেকে আমার চেহারায় আপনার নজরটা আটকে গেছে। সত্যি নজরটা ফেরাতে পারছিনা।” (তারপর দেখবেন মেয়ে আপনার সঙ্গে কথা বলা শুরু করে দিয়েছে।)

৬। ছিড়ে ফেলেছি আমি ডাইরির পাতা। সেথা লেখা ছিল হাজার স্বপ্নের কথা। ছিড়তে পারিনি আমার মনের পারা। যেখানে জমে আছে জীবনের অনেক ব্যথা!

৭। ভালোবাসা মানে হলো একজনের সব দোষগুলো জেনে যাওয়া , সেগুলোর জন্যে তাকে আরো বেশী করে ভালবাসা।

৮। আমি চাইনা তুমি আমাকে বার বার বলো আমি তোমাকে ভালোবাসি. কিন্তু আমি চাচ্ছি তুমি আমার জন্য একটু অপেক্ষা করো, আমি বলছিনা তুমি আমাকে অনেক ভালবাসবে কিন্তু আমি বলছি তুমি আমাকে একটু সুযোগ দিও তোমাকে মন উজাড় করে ভালবাসতে।

৯। দুঃখ আছে মনে মনে,বলবো আমি কার সনে, শোনার মতো মানুষ নাই, তাই নিজের কষ্ট নিজেই পাই, যেদিন পাবো তার দেখা, বলবো আমার মনের সব কথা।

১০। চুপি চুপি বলি তোমায়,আমায় ছেড়ে যেন দুরে যেওনা। আছো তুমি আমার হৃদয়ের একদম গহীন বনে,,,,তোমায় ছাড়া আমি বাচতে পারবনা এই ভুবনে।।

১১। আমি হলাম আকাশ, কষ্ট আমার মেঘ, জোস্না আমার আবেগ, বৃষ্টি আমার কান্না, রোদ আমার হাসি, কি করলে বুঝবে- বন্ধু তোমায় আমি কত ভালোবাসি।

১২। ভালোবাসা চাদেঁর মতো সত্য, শিশির ভেজা ফুলের মত পবিত্র।, কিন্তু,,সময়ের কাছে পরাজিত, বাস্তবতার কাছে অবহেলিত।।

১৩। ভালবাসা স্বপ্নিল আকাশের মত সত্য,, শিশির ভেজা ফুলের মত পবিত্র.. কিন্তু সময়ের কাছে পরাজিত,, বাস্তবতার কাছে অবহেলিত।

১৪। কিছু কিছু কথা থাকে,,,, যা মুখে বলা যায় না , তা চোখে দিয়ে বুঝে নিতে হয়। আর,,,, তা যদি হয় 1st প্রেম আর 1st দেখা, সে চোখের ভাষা বুজতে হবে।।

১৫। তুমি সেই কবিতা! যা প্রতিদিন ভাবি, লিখতে পারিনা। তুমি সেই ছবি! যা কল্পনা করি, আঁকতে পারি না। তুমি সেই ভালবাসা! যা প্রতিদিন চাই, কিন্তূ তা কখনো-ই পাই না।

প্রপোজ করার রোমান্টিক কথা

হাতে হাত ধরো যদি,
তোমায় নিয়ে পাড়ি দেবো আকাশ নয়তো নদী।

আমার এই ভালোবাসা যেন একটা আয়না,
যেখানে তোমার মুখটি ছাড়া আর কিছুই দেখা যায় না।

কি ইশারা, কি আকাঙ্ক্ষা তোমাকে নিয়ে,
আমি কাছে এসেছি, তুমি নিও জড়িয়ে।

যত ঝড় বিচ্ছেদ আসুক তবে,
আমি উত্তাল হয়ে তোমার ঠোঁটে, দেবো চুমু এঁকে।

ভালোবাসা স্বপ্নীল আকাশের মত সত্য।
শিশির ভেজা ফুলের মত পবিত্র।
কিন্তু সময়ের কাছে পরাজিত।
বাস্তবতার কাছে অবহেলিত।

যত প্রণয়ের শত আহ্বান উপেক্ষা করে আমি আসবো,
আর তোমার আঁচলেই আমি ধরা পড়বো।

চোখে আমার ঝর্ণা বহে, মনে দুঃখের গান।
তোরে যদি না পাই আমি, দিব আমার প্রান।
শুনতে চাই তোর কথা, ধরতে চাই হাত।
কেমন করে তোরে ছাড়া, থাকি দিন রাত!

তোমার ভালোবাসা আমার কাছে এক রঙিন প্রজাপতি,
তোমার কাছে আসতে চাই একটু প্রহর অনুমতি।

তোমার হৃদয় দুয়ারে তাকিয়ে থাকি বারবার,
যেখানে স্বপ্নরা ফিরে আসে আবার।

কি করে বলবো যে তোমাকেই চাই,
স্বার্থবিহীন এক সমুদ্র ভালবাসা উপহার চাই।

ভালোবাসা মানে তার কাছ থেকে কিছু আশা করা নয়

বরং ভালবাসা মানে,,,,,,যেকোন মূল্যে তাকেই সবকিছু দেওয়া।

ভালবাসা মানে একজনে প্রতি অন্যজনের আকর্ষণ

যাকে সে নিজের সুখে-দুঃখে পাশে রাখতে চায়।

ভালোবাসা মানে হলো একজনের সব দোষগুলো জেনে যাওয়া

সেগুলোর জন্যে তাকে আরো বেশী করে ভালবাসা।।।।

ভালোবাসা চাদেঁর মতো সত্য

শিশির ভেজা ফুলের মত পবিত্র।

কিন্তু,,সময়ের কাছে পরাজিত

বাস্তবতার কাছে অবহেলিত।।।।

প্রপোজ করার রোমান্টিক কথা ২০২৩

আমিতো হাত বাড়িয়ে দাড়িয়ে আছি,,তোমার ভালোবাসা নিব বলে, দাও তুমি কত ভালোবাসা দিবে আমায় । বিনিময়ে একটি হৃদয় তোমাকে দিবো যা কখনো ফিরিয়ে নেবার নয়।

নিশাচর পাখির গান শুনি তারার আলোয় পথ চলি জোৎস্না মাখা দৃষ্টিতে নেশায় চুর একাকি বন্ধু জেগে রই রাতভোর তোমার জানালায় মিষ্টি রোদ ভালবাসি একাই,বন্ধু তুমিই মনচোর।

কাউকে আবেগের ভালোবাসা দিওনা ! মনের ভালোবাসা দিও,কারণ আবেগের ভালবাসা, ১দিন বিবেকের কাছে হেরে যাবে আর মনের ভালোবাসা চিরদিন থেকে যাবে।

তুমি মেঘে হাত ছুঁয়ে দাও, বৃষ্টি নামবে তুমি দৃষ্টি দিলে ফুটবে কদম, কেয়া তুমি বন্ধু ভালোবাসলে? মনের নদী দেবে পাড়ি আমার ছোটো খেয়া।

চেহারা দেখে যদি মানুষ চেনা যেতো,তাহলে – ভুল মানুষের প্রেমে পরে এতো কাঁদতে হতো না।

ডানা নেই তাতে কি? উড়তে তো মানা নেই। মনে মনে আমি তোমাকেই চায় প্রতি ক্ষণে। তোমার কি তা জানা নেই? এবার জেনেছো যদি ডানাহীনা, প্রেমময়ী পাখি, জানাও তোমার পরিচয়, বলো নাম আমি সেই নাম ধরে ডাকি।

যেদিন তুমি আকাশের নীল মেখে,তারা হয়ে আলো দেবে আমাকে। ডেকে নিও, বাঁধ ভাঙ্গা জোৎস্নায় আমাকে খুঁজে নিও, মনের জানালায়।

মন দেখে ভালোবাসো,, ধন দেখে নয়। গুন দেখে প্রেম করো, রুপ দেখে নয়। রাতের বেলায় সপ্ন দেখো,,,দিনের বেলায় নয়। একজনকে ভালোবাসো,,দশ জনকে নয়।।

তুমি আমার রঙিন স্বপ্ন, শিল্পীর রঙে ছবি, তুমি আমার চাঁদের আলো, সকাল বেলার রবি, তুমি আমার নদীর মাঝে একটি মাত্র কুল, তুমি আমার ভালোবাসার শিউলি বকুল ফুল।

SMS হয়ে থাকবো, আমি তোমার হৃদয় জুড়ে…..। Ring Ton হয়ে বাজব আমি,,, মিষ্টি মধুর সুরে। কখনো ভেবোনা আমি, তোমার থেকে দুরে। বন্ধু হয়ে আছি,,,,, আমি তোমার নয়ন জুড়ে।

যতই দূরে হারিয়ে যাও , আমি তোমাকে খুঁজে বের করবোই । যতই পর ভাবো আমায় , আমি তোমাকে আপন করে নেবো । যতই ঘৃণা কর আমায় , আমি চিরদিন এভাবে তোমায় ভালবেসে যাবো । যতই পাষাণ হোক তোমার মন , ওই মনে আমার জন্যে ভালবাসার একটা জায়গা করে নিবোই।

জীবন প্রভাতে মনের মাঁলাতে গেথে ছিলাম যত ফুল, আজ দেখি হায় ফুল সেতো নয়, সবই জীবনের ভূল।

যে ফুল দিয়ে গাথঁবো মালা,, আশা ছিলো মনে সে ফুল হারিয়ে আমি,, ঘুরি বনে বনে।

আমি যদি চলে যাই জীবনের তরে,,স্মৃতি টুকু রেখে দিও তোমারি অন্তরে।

চাঁদ তুমি যেমন রাতকে ভালোবাসো , আমিও ঠিক তেমনি করে, একজনকে ভালোবাসি, তোমার ভালোবাসা যেমন করে কেউ বুঝে না। ঠিক তেমনই করে,,সে আমার ভালোবাসা বুঝে না ।

ঘুমের দেশে যখন তুমি, আমি জেগে ভাবি স্বপ্নের দেশে আছো সুখে তুমি। আমি নির্ঘুম যন্ত্রনায়, আমার বিভিষীকা রাত, তোমার মুঠো ভরা ভোর।

তুমি সেই কবিতা,,! যা প্রতিদিন ভাবি,,কিন্তু লিখতে পারি না , তুমি সেই ছবি,,,! যা কল্পনা করি, কিন্তু আঁকতে পারি না । তুমি সেই ভালোবাসা ! যা প্রতিদিন চাই,,,, কিন্তু কখনোই পাই না।

আলো যদি দুর থেকেই আসে, সে আলোয় ভালো। এ আলোর উত্তাপ নেই, চোখ জ্বালায় না, পোড়ায় না। কিছুই দূর থেকে আলোর রেখা পথ দেখায় আমি বন্ধু সে আলোর রেখোই।

চেহারা দেখে যদি মানুষ চেনা যেতো,, তাহলে – ভুল মানুষের প্রেমে পরে এতো কাঁদতে হতো না।

খুঁজিনি কারো মন, তোমার মন পাব বলে। ধরিনি কারো হাত, তোমার হাত ধরবো বলে। হাঁটিনি কারো সাথে, তোমার সাথে হাঁটবো বলে। কাউকে বাসিনি ভালো, তোমাকে ভালবাসি বলে।

ফুলের প্রয়োজন সূর্যের আলো, ভোরের প্রয়োজন শিশির। আর আমার প্রয়োজন তুমি, আমি তোমাকে ভালবাসি।

হাজার তারা চাইনা আমি, একটা চাঁদ চাই, হাজার ফুল চাইনা আমি একটা গোলাপ চাই. হাজার জনম চাইনা আমি একটা জনম চাই, সেই জনমে যেন শুধু তোমায় আমি পাই।

মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে,তোমায় নিয়ে হারিয়ে যাব আকাশের নীলে,তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা। সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা।

হাজার তারা চাইনা আমি, একটা চাঁদ চাই, হাজার ফুল চাইনা আমি একটা গোলাপ চাই. হাজার জনম চাইনা আমি একটা জনম চাই, সেই জনমে যেন শুধু তোমায় আমি পাই।

ভালোবাসা কোন কিছু দেখে হয় না,ভালোবাসা এমনিতেই হয়ে যায়,কোন কিছু দেখে ভালোবাসা হলে সেটা ভালোবাসা না ভালোলাগা পর্যন্ত হতে পারে।

শেষ কথা।

আজকের পোস্টে আমরা আপনাদের সামনে অপরিচিত  মেয়ে পেটানোর  মেসেজ 2023-এর সেরা নির্বাচিত তালিকা উপস্থাপন করেছি, যা আপনি ফেসবুকে বা মেসেজে যেকোনো অপরিচিত মেয়ের সাথে চ্যাট করতে বাধ্য, আশা করি আমাদের নিবন্ধটি আপনাকে খুশি করবে।
এই পোস্টের প্রতিক্রিয়া সম্পর্কে আপনার যদি কোন প্রশ্ন থাকে তাহলে কমেন্ট বক্সে আমাদের জানান এবং এরকম আরও সুন্দর কিউরেটেড তালিকার জন্য আ-এরমাদের সাথে থাকুন

Leave a Comment

Share via
Copy link